নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ঘরে ঢুকে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ; ধর্ষণকারী র‍্যাবের হাতে গ্রেফতার

ঘরে ঢুকে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ; ধর্ষণকারী র‍্যাবের হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার একটি মাদ্রাসার নবম শ্রেনীতে পড়ুয়া ছাত্রীর ঘরে ঢুকে ধর্ষণ করার দায়ে হাবিল শেখ নামে এক যুবককে আটক করে র‌্যাব ৬।

সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে আটক করা হয়।

 

র্যাব ৬ এর লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ মোসতাক আহমদ, বি এস পি, পি এস সি বলেন,  ভিকটিম ১৫ বছর বয়সী একজন নাবালিকা। সে বাগেরহাটের ফকিরহাটে একটি মাদ্রাসায় ৯ম শ্রেনীতে পড়ালেখা করে। আসামী হাবিল শেখ ভিকটিমকে মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করে নানা ধরনের কু-প্রস্তাব দিতো। ভিকটিম তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় আসামী তার প্রতি ক্ষীপ্ত হয়। গত ১২ ডিসেম্বর ২০২২ তারিখ রাত আনুমানিক ০৯.০০ ঘটিকায় ভিকটিম তার নিজ বাড়িতে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। একই দিন রাত আনুমানিক ০২.১০ ঘটিকার সময় আসামী হাবিল শেখ ভিকটিমের বসতঘরের বেড়া ভেঙ্গে সুকৌশলে ভিতরে প্রবেশ করে এবং লোহার রড দেখিয়ে হত্যার হুমকী দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে৷ এক পর্যায়ে ভিকটিমের চিৎকারে তার বাবা-মা চলে আসে। তখন আসামী হাবিল শেখ লোহার রড দিয়ে ভিকটিমের মায়ের হাতে আঘাত করে পালিয়ে যায়। এই সংক্রান্তে ভিকটিমের মা বাদী হয়ে বাগেরহাট জেলার ফকিরহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন৷ ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল এই সংক্রান্তে ছায়া তদন্ত শুরু করে এবং এই ধর্ষককে গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে।

৩। এরই ধারাবাহিকতায় অদ্য ২৬ ডিসেম্বর ২০২২ তারিখ বিকাল আনুমানিক ১৮.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার আলমডাঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণকারী ১। মোঃ হাবিল শেখ (৩৫), পিতা-আদম শেখ, সাং-দেয়াপাড়া, থানা-ফকিরহাট, জেলা-বাগেরহাটকে গ্রেফতার করে।

৪। গ্রেফতারকৃত আসামীকে বাগেরহাট জেলার ফকিরহাট থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com